ঢাকা, July 19, 2019, 4:43 p.m.

সন্ত্রাসীর সঙ্গে যুদ্ধ করেও স্বামীকে বাঁচাতে পারলেন না স্ত্রী

সিনিয়র রিপোর্টার

প্রকাশিত: June 26, 2019, 11:50 p.m.

নিউজটি মোট 16921 বার পঠিত হয়েছে

বরগুনা সরকারি কলেজের সামনে শত শত লোকের উপস্থিতিতে স্ত্রীর সামনে শাহ নেয়াজ রিফাত শরীফ (২৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত রিফাত শরীফের বাড়ি বরগুনা সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়নের বড় লবণগোলা গ্রামে। তার বাবার নাম আ. হালিম দুলাল শরীফ। মা-বাবার একমাত্র সন্তান ছিলেন রিফাত। এর আগে সকালে গুরুতর অবস্থায় রিফাতকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বরিশালের শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।

বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এরই মধ্যে রিফাতকে কুপিয়ে হত্যার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়।

এদিকে রিফাতকে কুপিয়ে হত্যার একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, ধারালো দা দিয়ে রিফাতকে একের পর এক কোপ দিতে থাকে দুই যুবক। ওই সময় রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি দুই যুবককে বারবার প্রতিহতের চেষ্টা করে ব্যর্থ হন। ঘটনাটি পুলিশের সিসি ক্যামেরার আওতায় ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, রিফাতকে কুপিয়ে হত্যার ভিডিওতে যে দুই যুবককে দেখা যায় তাদের একজনের নাম নয়ন বন্ড এবং আরেকজন রিফাত ফরাজী। তারা ছিনতাই ও মাদক ব্যবসাসহ নানা অপকর্মে জড়িত। এসব ঘটনায় তারা একাধিকবার পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন।

এ বিষয়ে বরগুনা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবীর হোসেন মাহমুদ বলেন, ঘটনাটি যেখানে ঘটেছে সেখানে থানা পুলিশের সিসি ক্যামেরা রয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে খুনিদের শনাক্ত করা হয়েছে। অভিযান চলছে, শিগগিরই খুনিদের গ্রেফতার করবে পুলিশ।

অবশেষে বাংলাদেশের ওয়ানডে র্র্যাংকিং সংশোধন করলো আইসিসি

এই ৬টি লক্ষণই বলে দেবে স্ট্রোক আপনার দিকে ধেয়ে আসছে, বাঁচতে চাইলে দ্রুত যা করবেন

ভাগ্যই খারাপ বাংলাদেশের, সেমিফাইনালের পথে বড় দুঃসংবাদ পেল বাংলাদেশ

বাংলাদেশ-ভারত ম্যাচ নিয়ে মাইক হাসির ভবিষ্যৎবাণী

ভারত ম্যাচের আগে দারুন সুখবর পেলো বাংলাদেশ

বাংলাদেশের বড় জয়ে পয়েন্ট টেবিল উল্ট পাল্ট, দেখেনিন সর্বশেষ পয়েন্ট টেবিল

বাংলাদেশ সেমিফাইনাল খেলবে কি খেলবে না জানিয়ে দিলো জোত্যিষ উট শাহিন

আজ নিউল্যান্ডকে পাকিস্তান হারালে বাংলাদেশ যেভাবে সেমি ফাইনালে যাবে দেখেনিন

বাংলাদেশ দলের সেমিফাইনালে যাওয়া নিয়ে যে ভবিষ্যৎবাণী করলেন শচিন টেনডুলকার

কপাল পুড়ল এক টাইগারের, বিশাল এক পরিবর্তন নিয়ে ভারতের বিপক্ষে বাংলাদেশের একাদশ প্রকাশ

মাত্র তিন জনকে নিয়ে একটি দেশ