ঢাকা, May 20, 2019, 4:50 a.m.

লিভারপুলের কাছে হারের ধাক্কা কাটাতে সময় চাইলেন বুসকেতস

সিনিয়র রিপোর্টার

প্রকাশিত: May 14, 2019, 2:50 p.m.

নিউজটি মোট 37 বার পঠিত হয়েছে

চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারে লিভারপুলের কাছে অবিশ্বাস্যভাবে হেরে ছিটকে পড়ার ধাক্কা কাটাতে সময় লাগবে বলে জানিয়েছে বার্সেলোনার মিডফিল্ডার সের্হিও বুসকেতস। কোপা দেল রের শিরোপা জিতে চলতি মৌসুমটা ভালোভাবে শেষ করায় গুরুত্ব দিচ্ছেন তিনি। রোববার লা লিগায় গেতাফেকে ২-০ গোলে হারায় এরই মধ্যে শিরোপা নিশ্চিত করা বার্সেলোনা। অবশ্য এ দিন ঘরের মাঠে সমর্থকদের দুয়ো শুনতে হয় ফিলিপে কৌতিনিয়ো, বুসকেতসদের।

অ্যানফিল্ডে গত মঙ্গলবার সেমি-ফাইনালের ফিরতি লেগে ৪-০ গোলে হেরে দুই লেগ মিলিয়ে ৪-৩ ব্যবধানে পিছিয়ে থেকে ছিটকে যায় বার্সেলোনা। প্রথম লেগে ঘরের মাঠে ৩-০ গোলে জিতেছিল লা লিগা চ্যাম্পিয়নরা। লিভারপুলের বিপক্ষে হারকে ক্যারিয়ারের সবচেয়ে বাজে অভিজ্ঞতা বলে উল্লেখ করেন বুসকেতস।

২৫ মে কোপা দেল রের ফাইনালে ভালেন্সিয়ার মুখোমুখি হবে বার্সেলোনা। এই ম্যাচ জিতে ঘরোয়া ডাবল পূর্ণ করতে চান স্প্যানিশ এই ফুটবলার। “আশা করি ক্লাব, সমর্থক ও খেলোয়াড়রা যে আঘাত পেয়েছে তা ঠিক হয়ে যাবে। আমরা সবাই কষ্ট পেয়েছি। আমি শিরোপা জয়ের সুযোগ হারিয়েছি, ম্যাচ হেরেছি কিন্তু এমন আঘাত কখনও পাইনি। এটা সবার জন্য খুব কঠিন ছিল, যদিও জয়-পরাজয় খেলারই অংশ।” “সবার মিলিত চেষ্টায় আমাদের এই ধাক্কা কাটিয়ে উঠতে হবে। সামনে কাপ ফাইনাল আছে।

সামনের চ্যালেঞ্জটাও ছোট নয়। ঘরোয়া ‘ডাবল’ জেতাটা সামান্য ব্যাপার নয়। কিন্তু লিভারপুলের কাছ থেকে পাওয়া আঘাত অনেক গভীর।” “এখন নির্দিষ্ট কাউকে দোষারোপ করার বা তাৎক্ষনিক সমাধান খোঁজার সময় নয়। আমাদের সবাইকে একসঙ্গে থাকতে হবে। আমরা একসঙ্গে অনেক বড় বড় কাজ করেছি। আর এখন যত ভালোভাবে মৌসুমটা শেষ করা যায় সেদিকে আমাদের মনোযোগ দিতে হবে।

১৪ মে,১৯৯৯ বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সেরা দিন

এইমাত্র বিসিবি থেকে বিশাল সুখবর পেল "ইমরুল কায়েস"

চমক দিয়ে দল ঘোষণার সমস্ত হিসাব পাল্টে দিল পাপন। সৌম্য, লিটন, সাব্বিরের ১ ম্যাচ ভালো তো ১০ ম্যাচ খারাপ...

ভোরে নয় বাংলাদেশ সময় অনুযায়ী ত্রিদেশীয় সিরিজ যখন শুরু হবে

বিশ্বকাপের ১০ দেশের আনলাকি স্কোয়াড দেখেনিন

‘যখন শুনেছি ১৫ জনের মধ্যে আছি তখন আরেকটু বেশিই অবাক হয়েছি’

বিশ্বকাপ শুরুর আগেই ইংল্যান্ড থেকে যে বিশাল দুঃসংবাদ পেল বাংলাদেশ

লিটন না সৌম্য? বিশ্বকাপে তামিমের সঙ্গী কে? জানালেন কোচ স্টিভ রোডস!

দুইটি চমক দিয়েই বিশ্বকাপের জন্য বাংলাদেশের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করলো বিসিবি !

চমক দিয়ে ত্রিদেশীয় সিরিজের জন্য উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা করলো বিসিবি !

নিজ মুখে জানিয়ে দিলেন বিশ্বকাপে যাদেরকে দলে চান তামিম ইকবাল