ঢাকা, June 16, 2019, 12:58 p.m.

লিচু খেতে গিয়ে লিচু বাগানে, ষষ্ঠ শ্রেণীর স্কুলছাত্রীকে জোরপূর্বক গণধর্ষণ।

সিনিয়র রিপোর্টার

প্রকাশিত: June 3, 2019, 8:32 a.m.

নিউজটি মোট 1236 বার পঠিত হয়েছে

ছাত্রীটি বাগান থেকে কাঁদতে কাঁদতে বেড়িয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় দেখে জিজ্ঞাসাবাদ করে। এ সময় সে ঘটনা খুলে বললে

বাগানে লিচু খেতে গিয়ে দিনাজপুরের বীরগঞ্জে গণধর্ষণের শিকার হয়েছে ষষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রী। এ ঘটনায় লিচু বাগানের পাহারাদার খলিল (২৩) এবং রণজিৎ দেবনাথ (৩০) নামে দুইজনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। ধর্ষক খলিল উপজেলার শতগ্রাম ইউনিয়নের প্রসাদপাড়া গ্রামের মৃত রফিক খাঁ এর ছেলে এবং রণজিৎ দেবনাথ জেলার খানসামা উপজেলার আলোকঝাড়ি ইউনিয়নের শুলশুলি গ্রামের কমল দেবনাথের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে উপজেলার শতগ্রাম ইউনিয়নের রাঙ্গালীপাড়া গ্রামের বীরমুক্তি যোদ্ধা গোপাল মাষ্টারের লিচু বাগানে লিচু খেতে যায় ছাত্রীটি। এ সময় ছাত্রীকে একা পেয়ে জোরপূর্বক গণধর্ষণ করে বাগানের দুই পাহারাদার খলিল এবং রণজিৎ।

এলাকাবাসী ছুটে গিয়ে দুই পাহারাদারকে আটক করে এবং পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে বীরগঞ্জ থানার এসআই মো. আমজাদ আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ধ্যা ৬ টার সময় দুই ধর্ষককে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।এ ব্যাপারে এসআই মো. আমজাদ আলী জানান, আটককৃত খলিল এবং রণজিৎ প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। ভিকটিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রণজিৎতের বাড়ি

বীরগঞ্জ থানার ওসি শাকিলা পারভিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পাওয়া মাত্রই পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইজনকে আটক করেছে। ন্যায় বিচার পাওয়ার ক্ষেত্রে ভিকটিমের পরিবারকে পুলিশের পক্ষ থেকে সব রকমের সাহায্যে করা হবে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

জেলার খানসামা উপজেলার আলোকঝাড়ি ইউনিয়নের শুলশুলি গ্রামে হলেও সে দীর্ঘ দিনধরে বীরগঞ্জ উপজেলা শতগ্রাম ইউনিয়নের প্রসাদপাড়া গ্রামে শ্বশুর সুরেশ রায়ের বাসায় থাকেন বলে তিনি জানিয়েছেন।

শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের চূড়ান্ত একাদশ প্রকাশ

৪ ব্যাটসম্যান ৩ বোলার ও ৪ অলারাউন্ডার নিয়ে আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ, দেখেনিন একাদশ...

এই ৬টি লক্ষণই বলে দেবে স্ট্রোক আপনার দিকে ধেয়ে আসছে, বাঁচতে চাইলে দ্রুত যা করবেন

কাটায় কাটায় মিলে গেল সাকিবকে নিয়ে করা রিকি পন্টিংয়ের ভবিষ্যৎ বাণী

বিশ্বকাপ ভুলে যেতে বললেন তামিম ।

তোলপাড়:মুসলিমদের জন্য ‘হালাল পতিতালয়’ চালু

হার দিয়ে কোপা শুরু করলো আর্জেন্টিনা

বাংলাদেশের ৬ রেটিং পয়েন্ট চুরি করলো আইসিসি।

মেয়েদের শরীরের ৭টি স্থান বড়ই স্পর্শকাতর

এই সকল কারনে পুরুষরা খালি পেটে কাঁচা ছোলা খাবেন

আমি বাংলাদেশ ক্রিকেটকে নিয়ে কাজ করতে আগ্রহী : সৌরভ গাঙ্গুলী