ঢাকা, June 16, 2019, 1:08 p.m.

যে দুই টাইগারকে নিয়ে বিষণ ভয় পাচ্ছেনঃ মরগান

সিনিয়র রিপোর্টার

প্রকাশিত: June 3, 2019, 11:31 a.m.

নিউজটি মোট 1299 বার পঠিত হয়েছে

ডার্ক হর্স- যাদের নিয়ে আলোচনা কম হলেও সাফল্য এনে তাক লাগিয়ে দেয়। চলমান আইসিসি ক্রিকেট বিশ্বকাপে ডার্ক হর্স কোন দল- এ নিয়ে বিস্তর আলোচনা হয়েছে, হয়েছে বিতর্কও।

রবিবার (২ জুন) বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে দুর্দান্ত সূচনা করে বাংলাদেশ। ম্যাচ শেষে এক টুইট বার্তায় এমন অভিমত ব্যক্ত করেন ভন।

বাংলাদেশের ব্যাটিংয়ের প্রশংসা করে তিনি বলেন, ‘আপনি যখন দর্শক হিসেবে দেখছেন তখন বাংলাদেশ দুর্দান্ত একটি ব্যাটিং দল। দক্ষতা এবং স্বাধীনতায় পরিপূর্ণ! একইসাথে অভিজ্ঞও। সম্ভবত বাংলাদেশই টুর্নামেন্টের ডার্ক হর্স!’

বিশ্বকাপের পঞ্চম ম্যাচের আগে চারটি ম্যাচ ছিল একপেশে। বাংলাদেশ শক্তিশালী প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে লড়াই করে গিয়েছে সমান তালে, আবারো ছিনিয়ে এনেছে ২১ রানের দারুণ জয়ও। আর এই জয়ে টাইগাররা কুড়িয়ে নিচ্ছে ক্রিকেট বিশ্বের প্রশংসা।

বাংলাদেশের এই জয়ে বড় অবদান রেখেছেন সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। শুরুতে দারুণ সূচনা এনে দিয়ে অবদান রেখেছেন সৌম্য সরকারও। টস হেরে ব্যাট করতে নেমে এদিন টাইগাররা ৩৩০ রান জড়ো করে, যা দেশের ক্রিকেট ইতিহাসে সর্বোচ্চ দলীয় স্কোর (একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে)।

বিশ্বকাপের আগেই বাংলাদেশ দলের দুইজনকেই সবচেয়ে বেশি পয় পাচ্ছেন মরগ্যান।যা মরগ্যান নিজেই জানিয়ে দিলেন সংবাদ সম্মেলনে। মরগ্যান বলেন ,’বাংলাদেশ খুবই ঐক্যবদ্ধ দল। বিশ্বকাপের পুরো আসর জুড়ে বাংলাদেশকে হালকা ভাবে নেয়ার কোনো সুযোগ নেই।

বাংলাদেশকে নিয়ে সতর্কতার আরেকটি বড় কারণ, এর আগে তিনবার বাংলাদেশের বিপক্ষে হারের স্বাদ পেয়েছে ইংল্যান্ড। তিনটি জয়েই দারুণ অবদান রেখেছিলেন সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাশরাফি মর্তুজা ও মাহমুদুল্লাহ রিয়াদরা।

তিনি আরো বলেন , বাংলাদেশ দলের মাশরাফি খুব ভালো অধিনায়ক। এছাড়াও সাকিব ফর্মে আছে। নিজেদের দিনে তারা যেকোন কিছু করতে পারে।

শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের চূড়ান্ত একাদশ প্রকাশ

৪ ব্যাটসম্যান ৩ বোলার ও ৪ অলারাউন্ডার নিয়ে আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ, দেখেনিন একাদশ...

এই ৬টি লক্ষণই বলে দেবে স্ট্রোক আপনার দিকে ধেয়ে আসছে, বাঁচতে চাইলে দ্রুত যা করবেন

কাটায় কাটায় মিলে গেল সাকিবকে নিয়ে করা রিকি পন্টিংয়ের ভবিষ্যৎ বাণী

বিশ্বকাপ ভুলে যেতে বললেন তামিম ।

তোলপাড়:মুসলিমদের জন্য ‘হালাল পতিতালয়’ চালু

হার দিয়ে কোপা শুরু করলো আর্জেন্টিনা

বাংলাদেশের ৬ রেটিং পয়েন্ট চুরি করলো আইসিসি।

মেয়েদের শরীরের ৭টি স্থান বড়ই স্পর্শকাতর

এই সকল কারনে পুরুষরা খালি পেটে কাঁচা ছোলা খাবেন

আমি বাংলাদেশ ক্রিকেটকে নিয়ে কাজ করতে আগ্রহী : সৌরভ গাঙ্গুলী