ঢাকা, June 16, 2019, 1:11 p.m.

বাংলাদেশের কাছে হেরে প্রতিজ্ঞা করলেন ডু প্লেসিস

সিনিয়র রিপোর্টার

প্রকাশিত: June 3, 2019, 1:36 a.m.

নিউজটি মোট 1014 বার পঠিত হয়েছে

ওভালে রোববার বাংলাদেশকে রেকর্ড রানের উচ্চতায় তুলে নিয়েছিলেন ব্যাটসম্যানরা। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথমবার তিনশ ছুঁয়ে, বিশ্বকাপে নিজেদের আগের সর্বোচ্চ পেরিয়ে, বাংলাদেশ গড়ে নিজেদের ওয়ানডে ইতিহাসের সর্বোচ্চ স্কোর, ৩৩০। দক্ষিণ আফ্রিকা লড়াই করেছে, তবে থমকে গেছে ৩০৯ রানে।

ম্যাচ শেষে ডু প্লেসিস বলেন, অবশ্যই, আজকে আমাদের কোন কিছুই প্ল্যান মত করতে পারি নি। টুর্নামেন্ট শুরুতেই এনগিডির ইঞ্জুরি বেশ বিপদে ফেলে দিল আমাদের। ৩৩০ রান ভাল স্কোর, আমাদের সবাই কিছু না কিছু কিছু ভাল করেছে কিন্তু সবশেষে ব্যাটে আমাদের আরও ভাল করতে হত। টস জিতে বোলিং নিয়েছিলাম কারন, গ্রাউন্ডসম্যান থেকে জেনেছিলাম শুরুতে পেস এবং বাউন্স পাব।

উপমহাদেশের যেকোন দল, যদি তারা বড় স্কোর গড়তে পারে তাহলে যেভাবেই হোক তারা আপনাকে আটকে ফেলবে। কিন্তু আমাদের বোলিং যে ভাল হয় নি এটা আমাদের স্বীকার করতেই হবে। লুঙ্গি না থাকলেও আমাদের এত রান দেওয়া কোন ভাবে মানায় না। ম্যাচের শেষ ৫ ওভারের আগে আমরা দুই দল সমান স্কোরে ছিলাম , কিন্তু আমরা শেষ ৫ ওভারে ভাল বল করতে পারি নি। এদিক থেকে আমাদের থেকে বাংলাদেশ ম্যাচ জিতে নিয়েছে।

আমরা বিশ্বকাপ শক্তিশালী বোলিং এটাক নিয়ে শুরু করতে চেয়েছি, কিন্তু লুঙ্গি ইনজুরিতে পরে গেল, তার অবস্থা সম্পর্কে আমি নিশ্চিত না, সাধারণত এক সপ্তাহর মত লাগবে তার সেরে উঠতে। ডেল স্টেইন সুস্থ হয়ে উঠছে, আমাদের জন্য টুর্নামেন্ট কঠিন হয়ে গেল। দক্ষিণ আফ্রিকা একটি দারুণ স্পোর্টিং কান্ট্রি, আজ আমরা যথেস্ট যোগ্যতা প্রমান করতে না পারলেও প্রতিজ্ঞা করছি আমরা আরও শক্ত ভাবে লড়াই করব। এই মুহুর্তে আমরা আমাদের ৫০-৬০ ভাগ খেলতে পেরেছি, এর ফলে বাংলাদেশ তাদের ভাল দিনে আমাদের হারিয়ে দিল

শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের চূড়ান্ত একাদশ প্রকাশ

৪ ব্যাটসম্যান ৩ বোলার ও ৪ অলারাউন্ডার নিয়ে আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ, দেখেনিন একাদশ...

এই ৬টি লক্ষণই বলে দেবে স্ট্রোক আপনার দিকে ধেয়ে আসছে, বাঁচতে চাইলে দ্রুত যা করবেন

কাটায় কাটায় মিলে গেল সাকিবকে নিয়ে করা রিকি পন্টিংয়ের ভবিষ্যৎ বাণী

বিশ্বকাপ ভুলে যেতে বললেন তামিম ।

তোলপাড়:মুসলিমদের জন্য ‘হালাল পতিতালয়’ চালু

হার দিয়ে কোপা শুরু করলো আর্জেন্টিনা

বাংলাদেশের ৬ রেটিং পয়েন্ট চুরি করলো আইসিসি।

মেয়েদের শরীরের ৭টি স্থান বড়ই স্পর্শকাতর

এই সকল কারনে পুরুষরা খালি পেটে কাঁচা ছোলা খাবেন

আমি বাংলাদেশ ক্রিকেটকে নিয়ে কাজ করতে আগ্রহী : সৌরভ গাঙ্গুলী