ঢাকা, June 16, 2019, 1:17 p.m.

পয়েন্ট হাতছাড়া

রিপোর্টার

প্রকাশিত: June 12, 2019, 12:13 a.m.

নিউজটি মোট 132 বার পঠিত হয়েছে

শ্রীলঙ্কার বিপক্ষে জয় নিয়ে মাঠ ছাড়ার লক্ষ্য ছিল বাংলাদেশের। ছিল দুই পয়েন্ট নিয়ে সেমিফাইনালের পথ আরেকটু সুগম করার। কিন্তু বৃষ্টি হতাশ করেছে বাংলাদেশ দলকে। পরিত্যক্ত হয়েছে ম্যাচ, ভাগাভাগি করতে হয়েছে পয়েন্ট। সংবাদ সম্মেলনে এসে রোডস বলেছেন, পয়েন্ট হাতছাড়া হওয়ায় বেশ হতাশ তিনিও।দক্ষিণ আফ্রিকাকে ২১ রানে হারিয়ে বিশ্বকাপের যাত্রা শুরু করেছিল বাংলাদেশ দল। নিউজিল্যান্ডের বিপক্ষে খুব কাছে গিয়ে হেরেছে তারা। যদিও ইংল্যান্ডের বিপক্ষে সেরাটা দিতে পারেনি বাংলাদেশ।

কিন্তু শ্রীলঙ্কার বিপক্ষে সাম্প্রতিক পারফর্মেন্সে অনেকটা আত্মবিশ্বাসী ছিল বাংলাদেশ। দৃঢ় প্রতিজ্ঞ ছিল লঙ্কানদের হারানোর জন্য। যদিও হালকাভাবে কখনোই শ্রীলঙ্কাকে নেয়নি বাংলাদেশ দল। নিজেদের সেরা পারফর্মেন্স দিয়েই ম্যাচ জেতার জন্য আত্মবিশ্বাসী ছিল বাংলাদেশ দলের সকলে।'খুবই হতাশার। এই ধরনের ম্যাচ থেকে দুটি পয়েন্ট সত্যিই আমাদের টার্গেট ছিল। আমি জানি, শ্রীলঙ্কা কঠিন লড়াই করতো এবং কোনোভাবেই তাদেরকে হালকা করে নেওয়ার সুযোগ নেই। তবে আমরা এই ম্যাচকে দেখছি, একটি পয়েন্ট হারানোর ম্যাচ হিসেবে এবং সেটি খুবই হতাশার,' সংবাদ সম্মেলনে বলেছেন রোডস।

বাংলাদেশের মাটিতে শ্রীলঙ্কাকে পরাজিত করেছিল বাংলাদেশ, ত্রিদেশীয় সিরিজে। এরপর নিদাহাস ট্রফিতেও লঙ্কানদের হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছিল টাইগাররা।২০১৮ সালের এশিয়া কাপেও শ্রীলঙ্কাকে বিশাল ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ দল। স্বাভাবিকভাবেই শ্রীলঙ্কার বিপক্ষে না খেলার সুযোগ পেয়ে খুব বেশিই হতাশ পুরো বাংলাদেশ শিবির। 

শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের চূড়ান্ত একাদশ প্রকাশ

৪ ব্যাটসম্যান ৩ বোলার ও ৪ অলারাউন্ডার নিয়ে আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ, দেখেনিন একাদশ...

এই ৬টি লক্ষণই বলে দেবে স্ট্রোক আপনার দিকে ধেয়ে আসছে, বাঁচতে চাইলে দ্রুত যা করবেন

কাটায় কাটায় মিলে গেল সাকিবকে নিয়ে করা রিকি পন্টিংয়ের ভবিষ্যৎ বাণী

বিশ্বকাপ ভুলে যেতে বললেন তামিম ।

তোলপাড়:মুসলিমদের জন্য ‘হালাল পতিতালয়’ চালু

হার দিয়ে কোপা শুরু করলো আর্জেন্টিনা

বাংলাদেশের ৬ রেটিং পয়েন্ট চুরি করলো আইসিসি।

মেয়েদের শরীরের ৭টি স্থান বড়ই স্পর্শকাতর

এই সকল কারনে পুরুষরা খালি পেটে কাঁচা ছোলা খাবেন

আমি বাংলাদেশ ক্রিকেটকে নিয়ে কাজ করতে আগ্রহী : সৌরভ গাঙ্গুলী