ঢাকা, June 16, 2019, 12:40 p.m.

দেবর ধর্ষক জানার পর জরুরি জন্মনিরোধক বড়ি খাওয়ান ভাবি

সিনিয়র রিপোর্টার

প্রকাশিত: June 2, 2019, 4:21 p.m.

নিউজটি মোট 72 বার পঠিত হয়েছে

কিশোরীর সাথে প্রেমের সর্ম্পক করে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেন প্রেমিক। ঘটনার পর প্রেমিক পালিয়ে গেলে কিশোরী বিয়ের দাবিতে তার বাড়িতে গিয়ে অবস্থান নেয়। এ সময় ধর্ষকের ভাবি কৌশলে জরুরি জন্মনিরোধক বড়ি খাইয়ে অপবাদ দিয়ে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেন।

কোনো সিনেমার গল্প নয় এটি। এরকম ঘটনাটিই ঘটেছে ময়মনসিংহের নান্দাইল উপজেলার বড়াইল গ্রামে। ঘটনার পরদিন শনিবার কিশোরীটি ও তার ভাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

কিশোরীর অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার কিশোরীর প্রতিবেশী গিয়াস উদ্দিনের ছেলে আল ইসলাম ওরফে আবু মিয়া (২৪) তাদের বাড়িতে আসা যাওয়া করতেন। এক পর্যায়ে আবু মিয়ার সাথে তার প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। আর সেই সুবাদে আবু মিয়া কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে ঘুরাফেরা করেন। পরে গত শুক্রবার ইফতারের পর আবু মিয়া বিয়ের আশ্বাস দিয়ে কিশোরীটিকে একটি পরিত্যাক্ত বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যান। পরে কিশোরী কোনো উপায় না দেখে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গিয়ে অবস্থান নেয়।

ওই কিশোরী জানায়, বাড়ি থেকে চলে যেতে আবু মিয়ার পরিবার বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখায়। তাড়াতে না পেরে আবু মিয়ার ভাবি পাখি আক্তার একটি বড়ি খেতে চাপ প্রয়োগ করে। খেতে না চাওয়ায় এক পর্যায়ে পরিবারের লোকজনও বিয়ে করানোর আশ্বাস দিলে বড়িটি খেয়ে ফেলে। এর কিছুক্ষণ পর লাঠি নিয়ে বাড়ি থেকে চলে যেতে হুমকি ধমকি দিতে শুরু করেন তারা। পরে তাকে মারধর করে বাড়ি থেকে চলে যেতে বাধ্য করেন।

কিশোরীর ভাই জানান, এ ঘটনার পর আইনি সহায়তার জন্য থানায় যাতে চাইলে স্থানীয় ইউপি সদস্যসহ গ্রামের মাতব্বররা মীমাংসার আশ্বাস দেন। এ অবস্থায় শনিবার বিকেলে ওই ইউপি সদস্য মীমাংসা করতে পারবেন না বলে জানান। পরে বিকেলে বোনকে নিয়ে থানায় যান।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া জানান, ঘটনাটি তদন্ত করে সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সূত্র: কালের কন্ঠ

শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের চূড়ান্ত একাদশ প্রকাশ

৪ ব্যাটসম্যান ৩ বোলার ও ৪ অলারাউন্ডার নিয়ে আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ, দেখেনিন একাদশ...

এই ৬টি লক্ষণই বলে দেবে স্ট্রোক আপনার দিকে ধেয়ে আসছে, বাঁচতে চাইলে দ্রুত যা করবেন

কাটায় কাটায় মিলে গেল সাকিবকে নিয়ে করা রিকি পন্টিংয়ের ভবিষ্যৎ বাণী

বিশ্বকাপ ভুলে যেতে বললেন তামিম ।

তোলপাড়:মুসলিমদের জন্য ‘হালাল পতিতালয়’ চালু

হার দিয়ে কোপা শুরু করলো আর্জেন্টিনা

বাংলাদেশের ৬ রেটিং পয়েন্ট চুরি করলো আইসিসি।

মেয়েদের শরীরের ৭টি স্থান বড়ই স্পর্শকাতর

এই সকল কারনে পুরুষরা খালি পেটে কাঁচা ছোলা খাবেন

আমি বাংলাদেশ ক্রিকেটকে নিয়ে কাজ করতে আগ্রহী : সৌরভ গাঙ্গুলী